আজ থেকে দোকানপাট-শপিংমল খোলা থাকবে ৭টা পর্যন্ত - Dot Tv News | Latest Bangladeshi News | Breaking News | Bangla Online News | আজকের সর্বশেষ খবর

সর্বশেষ

Home Top Ad

Post Top Ad


Wednesday, July 1, 2020

আজ থেকে দোকানপাট-শপিংমল খোলা থাকবে ৭টা পর্যন্ত



Dot Tv Bd,Dot Tv,Dot Tv News,Bangla News,Breaking News Bd,Bd News,bangla newspaper,bangla online newspaper, online newspaper bd,আন্তর্জাতিক খবর,বাংলা খবর,বাংলা সংবাদ,আজকের খবর,আজকের সংবাদ,বাংলা সংবাদ শিরোনাম,dottvbd, dottv,dottvnews,bdnews,bdonline news,,আজ থেকে দোকানপাট-শপিংমল খোলা থাকবে ৭টা পর্যন্ত
আজ থেকে দোকানপাট-শপিংমল খোলা থাকবে ৭টা পর্যন্ত
মহামারি করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে দোকানপাট খোলা রাখার সময় আরও ৩ ঘণ্টা বাড়িয়ে ৭টা পর্যন্ত করা হচ্ছে। মঙ্গলবার জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গণমাধ্যমকে একথা জানিয়েছেন।

প্রতিমন্ত্রী বলেন, এখন যেভাবে সীমিত পরিসরে কর্মকাণ্ড চলছে আগামী ৩ আগস্ট পর্যন্ত সেভাবেই চলবে। এ বিষয়ে মানুষকে সচেতন করতে স্বাস্থ্যসেবা বিভাগ এবং তথ্য মন্ত্রণালয় প্রচার-প্রচারণা চালাবে।

করোনা মহামারির মধ্যে দেশের অর্থনীতি ও মানুষের জীবন-জীবিকার স্বার্থে টানা ৬৬ দিন সাধারণ ছুটি শেষে সবকিছু সীমিত পরিসরে খুলে দেয়া হয়। এক্ষেত্রে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানাসহ বেশকিছু নির্দেশনা দেয়া হয়। এরমধ্যে দোকানপাট খোলা রাখার সময় দেয়া হয় সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। কিন্তু এবার এই সময় আরও তিন ঘণ্টা বাড়িয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত করা হয়েছে।

 

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages